এক রাজা- দুই রানী ও সাদা গোলাপ!

The White Rose

 

 

না না! আমি কোন রাজা রানীর গল্প বলব না এখন!  আমি তো গল্প জানি না কেমনে বানায়! নাইলে তো কত রূপকথার গল্প এত দিনে লিখে ভরায় দিতাম!  😦

একটা গল্প লিখে ছিলাম অনেক আগে!  এই সাদা গোলাপ নিয়ে! এক রাজা আর দুই রানীর গল্প। নিজে লিখে নিজের এখন  মনে নাই! :v

 

গল্পের প্লটটা আমাকে দিয়ে ছিল অনলাইনের এক বন্ধু! 😛 দুই লাইন, বাকিটা আমার শেষ করতে হবে!! (আল্লাহ জানের কি কাড়নে তার মাথায় ভুত চেপে ছিল!)

এক দেশের ছিল এক রাজা আর এক রানী। রাজার মনে অনেক দুঃখ। সে রানীকে ডেকে নিয়ে বলল তার মনে অনেক কষত তার কোন সন্তান না! তার পরে এই রাজ্যের কি হবে!? রানী বলল……………………………

 

এরপর আমি দুষ্টামি করে বলছিলাম; রানী বলল, সন্তান তো না নাই, রাজা তুমি বনবাসে চলে যাও! রাজা এই কথা শুনে মনের দুঃখে রাজ্য ছেড়ে চলে গেলে! রানী রাজ প্রাসাদে একাই থাকল :v :v :v (আহ! অনেকটা এই রকম! ) 😛

সেই বন্ধুতো তেলে বেগুনে ছ্যাঁত করে উঠল 😉 । রাজা আবার রাজ্য ছেড়ে যায় নাকি? 😛 কি আজিব কথা বার্তা!  ইতিহাস পালটায় দিলাম! 😉 সব সময় তো রানী রাজ্য ছেড়ে বনবাসের যায় xD

তারপরের রাতে বসে এই দুইটা লাইনকে  বেস করে একটা গল্প দাড় করারই! আমার নিজের কাছে গল্পটা একটু অন্য রকম লাগছে! :S আসলে শেষ রাতে বসে বসে মনে ভেতরে থেকে যা আসছে তাই লিখেছিলাম! 😛  রূপকথার গল্পও ঠিক হয় নাই! আবার বাস্তবের সাথেও যায় না 😛 কিন্তু উপরের এই সাদা গোলাপের একটা পার্ট ছিল! 😛 …………………”বড় রানীর সাদা গোলাপ খুব পছন্দ ছিল! আর নিয়ম করে রোজ রানী গাছে পানি দিত!”  😛

O:) আমার নিজের লিখা গল্প আমি নিজেই ভুলে গেছি! 😛

এই লেখা কাটাকাটি স্বভাবের জন্য গল্পটা হারায় গেল!  😦 এখন নিজের আফসোস হইতেছে! ইসস! কেউ যদি গল্পটা এনে দিত! 😦

আমার ভাতিজিকে একবার শুনাইছিলাম দেখে দেখে পড়ে! সে আবার কিছু দিন আগে শুনতে চায় বলে বায়না ধরে, আমিতো কাহিনীই ভুলে গেছি কি আর বলল! জোড়া তালি মেরে যাও বললাম! :S সুবিধা করতে পারলাম না!  তার ব্রেন এত শার্প; ঠিকই ধরে ফেলছে আমি কাহিনী চেঞ্জ করে বলছি :S

 

যাক! এই টাইপ গল্প সারা জীবনে আমার লিখা হবে না! সেইবার কেমনে কেমনে জানি লিখে ফেলছিলাম! :v

 

 

4 Comments

এখানে আপনার মন্তব্য রেখে যান